নরসিংদীতে আবাসিক হোটেলে স্বামীর হাতে স্ত্রী রেশমা খুন

নরসিংদী শহরের সদর রোডের আল মামুন হোটেলে স্বামীর হাতে রেশমা আক্তার (২৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। শনিবার (২২ আগস্ট) দুপুর ১টায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী সামসুল হককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রহমান বাড়ীর সামসুল হক তার স্ত্রী রেশমাকে নিয়ে শহরের সদর রোড এলাকার আল মামুন হোটেলে ওঠেন। দুপুর ১টার দিকে রুমের ভেতর থেকে চিৎকার ও ধস্তাধস্তির শব্দ পায় হোটেলের কর্মচারীরা। পরে হোটেলের লোকজন এগিয়ে গেলেও দরজা খোলেননি সামসুল হক। অবস্থা বেগতিক দেখে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে রুমের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় রেশমাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় নিহতের স্বামী সামসুল হককে আটক করে পুলিশ।

অপর আরেকটি সূত্রে জানা গেছে, কয়েকদিন পর পরই রেশমা তার প্রেমিককে নিয়ে বিভিন্ন হোটেলে সময় কাটাতেন। বিষয়টি তার স্বামীর চোখে ধরা পরে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এর জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই এ হত্যাকাণ্ড। ঘটনাস্থল থেকে স্বামী সামসুল হককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।