সুবর্ণচরে পাওয়ার টিলারের চাপায় কিশোরের মৃত্যু

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে পাওয়ার টিলার চাপায় এক সাইকেল আরোহী কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

রবিবার (৩০ আগস্ট) সাড়ে ৩টার দিকে উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের সেন্টার বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল (১৩) উপজেলার চরবাটা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরবাটা গ্রামের মৃত আবু তাহেরর ছেলে।

স্থানীয়রা জানায়, বেলা সাড়ে ৩টার দিকে শাকিল সাইকেল নিয়ে তার এক আত্মীয়সহ স্থানীয় সেন্টারবাজার থেকে বাড়ি ফেরার পথে নূরানি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের একটি দ্রুত গামী পাওয়ার টিলার তার সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। খবর পেয়ে এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে চালক এবং পাওয়ার টিলারটি আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় সাজেদ নামে আরও এক কিশোর গুরুতর আহত হয়েছে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সদর উপজেলার একটি হাসপাতালে ভর্তি করে। সে খালার বাড়িতে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হয়। সে হাতিয়া উপজেলার চর নঙ্গলিয়া গ্রামের বাসিন্দা।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চালক ও পাওয়ার টিলারটি জব্দ করেছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পরবর্তীতে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।