বগুড়ায় মাদকবিরোধী বিশেষ অভিযানে এক দম্পতিসহ আটক ৫

Bogura

বগুড়ার সদর উপজেলায় বিশেষ অভিযানে এক দম্পতিসহ পাঁচ মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২৩০ বোতল ফেনসিডিল ও মাদক বহনকারী একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

আজ রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার মোজাম্মেল হকের ছেলে জাকিরুল ইসলাম জনি (৩৩), হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর মাঠপাড়া এলাকার মিনহাজ সরকারের ছেলে একরামুল (৪৩) ও তার স্ত্রী রেবেকা (৩৬), মৃত মোকছেদ আলী শেখের মেয়ে রিমা (২৬) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার জাহিদুল ইসলামের স্ত্রী রুবিনা বেগম (৪০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে বগুড়া সদর উপজেলার মাটিডালি বিমান মোড়ে চেকপোস্ট বসায় ডিবি পুলিশ সদস্যরা। এ সময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-০৬-০৯) তল্লাশি করে ১৪০ বোতল ফেনসিডিলসহ জাকিরুল ইসলাম জনিকে আটক করা হয়। এ সময় মাদকবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

অন্যদিকে, ডিবির একটি দল রোববার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পিটিআই মোড়ে এলাকায় অভিযান চালায়। সেখানে ৩০ বোতল ফেনসিডিলসহ রুবিনা নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এর আগে, শনিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার চারমাথা বাস টার্মিনাল এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ একরামুল, তার স্ত্রী রেবেকা এবং রিমা নামে তিন মাকক ব্যবসায়ীকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, আটক হওয়া পাঁচজনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।