ফেনীতে ৩ ছিনতাইকারী আটক, প্রাইভেটকার উদ্ধার

private car

স্থানীয়দের সহায়তায় ফেনীর সোনাগাজীতে গাড়ি ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। আটকরা হলেন— বান্দরবন সদরের সুমন বড়ুয়া, নোয়াখালীর সুবর্ণচরের ইমন ও আরিফ। বুধবার রাতভর অভিযোন চালিয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, চট্টগ্রামের পাঁচলাইশ এলাকা থেকে বুধবার সন্ধ্যা ৭টায় যাত্রী বেশে তিন ছিনতাইকারী একটি প্রাইভেটকার দাগনভূইয়ার উদ্দেশে ভাড়া করেন। গাড়িটি দাগনভূঁইয়া দিয়ে ফাজিলের ঘাট এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা নির্জন স্থানে নিয়ে গাড়ির চালককে গলায় গামছা পেঁচিয়ে গাড়ি থেকে ফেলে দিয়ে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যান।

স্থানীয়রা সোনাগাজী মডেল থানায় খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলামের নেতৃত্বে টহলরত পুলিশের কয়েকটি টিম ও স্থানীয়রা মিলে ডাকবাংলা, কাজীরহাট, কুটিরহাটসহ কয়েকটি পয়েন্টে ব্যারিকেড দেন। ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে প্রাইভেটকারটি ফেলে অন্ধকারে ধান ক্ষেতের ভেতর লুকিয়ে থাকেন।

এ সময় ওসি সাজেদুল ইসলাম বক্তারমুন্সি এলাকায় পৌঁছে ছিনতাইকৃত প্রাইভেটকারটি উদ্ধার করেন। পরে ওই গাড়ির চালক খোরশেদ আলম গাড়িটি শনাক্ত করেন এবং ঘটনার বিবরণ দেন। রাতভর অভিযান চালিয়ে ভোর ৫টায় মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর থেকে ওই তিন ছিনতাইকারীকে আটক করা হয়। গাড়িচালক খোরশেদ আলম চট্টগ্রামের ফটিকছড়ি থানার উত্তর নিশিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক তিন ছিনতাইকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হবে।