আশুগঞ্জে ব্যাংকের নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

Brahmanbaria

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার গোলচত্তরের পাশের বিল্ডিং থেকে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসের (২৩) হাত, পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে বলে জানা গেছে।

গতকাল শনিবার রাতে উপজেলার গোলচত্তরের পাশের নজরুল ডাক্তারের বিল্ডিংয়ের দ্বিতীয়তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলেকার হীরুদ বিশ্বাসের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার রাতে ব্যাংকের এক কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য দরজার ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিল না। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ডুকে রাজেশের হাত পা বাঁধা মরদেহ দেখতে পায়। এ সময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের বোল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরও দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করা হয়েছে।