বগুড়ায় ভিক্ষুকের রহস্যজনক মৃত্যু

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রাম থেকে হাসিলা খাতুন (৪১) নামে এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

হাসিলা খাতুন কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রামের শুকরা মন্ডলের মেয়ে। জানা যায়, দীর্ঘদিন আগে হাসিলা খাতুনের স্বামী আজাহার আলী মারা গেছেন। তারপর থেকে তিনি ঘুগরাপাড়া গ্রামে বাবার বাড়িতে থাকেন। তার একমাত্র ছেলে হাসেম আলী বিয়ে করে অন্যত্র সংসার গড়েছেন। হাসিলা খাতুন গ্রামে গ্রামে ঘুরে ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন। বাবার বাড়িতে থাকতেন।

অন্যান্য দিনের ন্যায় সোমবার (১২ অক্টোবর) সকালের দিকে জীবিকার সন্ধানে বাবার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। মঙ্গলবার সকালে বাড়ির অদুরে একটি ধানক্ষেতের ভেতর গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহ দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

হাসেম আলী বলেন, বিয়ে করে মাকে ছেড়ে পাশ্ববর্তী গ্রামে ঘর সংসার করছেন তিনি। সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। তবে মাকে কে বা কারা হত্যা করেছে বুঝতে পারছি না। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধুবালা বাংলানিউজকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে হাসিলা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Scroll to Top