শ্রীমঙ্গলে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশ জনতা সমাবেশ অনুষ্টিত

Sreemangal

অরবিন্দ দেব, (মেীলভীবাজার প্রতিনিধি): মেীলভীবাজারের শ্রীমঙ্গলে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে এবং শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় পুলিশ জনতা- সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে শ্রীমঙ্গল চৌমুহনায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদারের সঞ্চালনায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুছ ছালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান বলেন,সাম্প্রতিক সময়ে ধর্ষণ ও নারী নির্যাতন ও ঘৃণ্য অপরাধে সামাজিক শৃঙ্খলা ও শান্তি নিশ্চিতকল্পে ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিটি ঘটনায় সর্বোচ্চ পেশাদারিত্ব, নিষ্ঠা এবং আন্তরিকতার সঙ্গে কাজ করছে বাংলাদেশ পুলিশ। তিনি আরও বলেন দ্রুততম সময়ের মধ্যেই আদালতের মাধ্যমে এসব ঘৃণ্য অপরাধীর যথোপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।

এছাড়াও বক্তব্য রাখেন বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য্য, শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন প্রমুখ।