কিশোরগঞ্জে সিলিন্ডার লিকেজে আগুন, দগ্ধ ৯

Burned

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল-হাজীপাড়া গ্রামে রান্না করার সময় সিলিন্ডারের গ্যাস লিকেজ হয়ে শিশুসহ নয়জন অগ্নিদগ্ধ হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আব্দুস সালামের স্ত্রী মোমেনা খাতুন (৬৫), তার দুই ছেলে কামাল মিয়া (৩৫) ও আনোয়ার হোসেন (২৫), আব্দুল আলীর মেয়ে পারভীন আক্তার (১৫), সাদ্দাম হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার (২০), কন্যাশিশু উম্মে হানী (০২) ও শিশুপুত্র উম্মে হানিফা (তিন মাস), স্বপন মিয়ার স্ত্রী জুয়েনা আক্তার (২৫) এবং আব্দুল আলীর মেয়ে তহুরা আক্তার (১২)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ২টার দিকে উপজেলার কাটখাল-হাজীপাড়া গ্রামের আব্দুস সালামের স্ত্রী রান্না করার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় চুলায় আগুন দিলে সিলিন্ডারের গ্যাস লিকেজ হয়ে রান্নাঘরে আগুন লেগে যায়। এতে সেখানে থাকা দুই শিশুসহ নয়জন দগ্ধ হন।

ঘটনার পর স্থানীয় লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিদগ্ধদের উদ্ধার করে প্রথমে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকায় স্থানান্তর করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তারা হলেন, পারভীন আক্তার, উম্মে হানী, কামাল মিয়া ও মোমেনা খাতুন।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন।