দোগাছীতে বিদেশে পাঠানোর কথা বলে তরুণীকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

joipurhat

তরুণীকে বিদেশে পাঠানোর কথা বলে ধর্ষণের অভিযোগে জয়পুরহাটের দোগাছী ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

বুধবার মধ্যরাতে সদর উপজেলার চকশ্যাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল কুদ্দুস জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, বুধবার রাতে ধর্ষণের অভিযোগে তার ইউনিয়নের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, মাসখানেক আগে ওই তরুণীকে সৌদি আরবে পাঠিয়ে ভালো বেতনের চাকরির কথা বলে আদম দালাল আব্দুল কুদ্দুস। পরিবারের স্বচ্ছলতা আনতে ওই তরুণী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সাথে দেখা করলে সে কৌশলে একটি বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে।

এসময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আব্দুল কুদ্দুস পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে তরুণীর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।