শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১০

যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে বগুড়ার শেরপুরে অজ্ঞাত ব্যক্তিসহ দুই জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত দশজন যাত্রী। এর মধ্যে গুরুতর ছয়জনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম জামাল হোসেন (৪২)। তিনি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মণ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছলে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে অজ্ঞাত নিহত (৪২) ব্যক্তি বাসের হেলপার হতে পারেন। খবর পেয়েই তারাসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।