বগুড়ায় দ্বিতীয় স্ত্রীকে মিষ্টির সাথে বিষ খাইয়ে হত্যা

বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে টাকা এনে না দেওয়ায় বগুড়ার ধুনট উপজেলায় আনারকলি (৩৩) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গত সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামে এ ঘটনায় দাফনের প্রস্তুতিকালে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার ঈশ্বরঘাট গ্রামের মৃত আমজাদ হোসেনের মেয়ে আনারকলিকে দুই বছর আগে বিয়ে করেন মোজাম্মেল হক। তবে মোজাম্মেল হকের আগের পক্ষের স্ত্রী ও সন্তান রয়েছে। বিয়ের পর দ্বিতীয় স্ত্রী আনারকলিকে বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে টাকা এনে দেওয়ার চাপ দেয় মোজাম্মেল। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে মোজাম্মেল হক ও তার প্রথম স্ত্রী নিজ বাড়িতে মিষ্টির সাথে বিষ মিশিয়ে কৌশলে আনারকলিকে হত্যা করে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

এ বিষয়ে মোজাম্মেল হক বলেন, আমার স্ত্রী আনারকলি মিষ্টি খেয়ে ডায়রিয়া রোগে আক্রন্ত হন। বমি ও পাতলা পায়খানা করে অচেতন হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তাকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ মিথ্যা।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল জাব্বার বলেন, আনারকলির স্বামীর বর্ণনা মতে ডায়রিয়া রোগের চিকিৎসা দেওয়া হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, আনারকলির মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখার জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তার তদন্ত প্রতিবেদন ও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।