আলমডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিহত চালক

আজ বুধবার ভোর ৪টার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে চালক রাশিদুল ইসলাম নিহত হয়েছেন। এ দুর্ঘটনা ঘটে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায়। নিহত ট্রাক্টর চালক রাশিদুল ইসলাম দামুড়হুদা উপজেলার উজিরপুর মাঠপাড়ার মৃত মাদার আলীর ছেলে।

এতে পুলিশ জানায়, ভোর ৪টার দিকে আলমডাঙ্গা উপজেলার বলেশ্বরপুর গ্রামের সাবেক চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের পুকুর থেকে ট্রাক্টরে মাটি বোঝাই করে মুন্সিগঞ্জের একটি ইটভাটায় নিয়ে আসছিলেন রাশিদুল। এসময় মুন্সিগঞ্জ পশুহাটের ভাইবোন স্টোরের সামনে পৌঁছালে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা মারে। এতে চালক রাশিদুল ছিটকে ট্রাক্টরের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। ট্রাক্টর চালানোর সময় ঘুমিয়ে পড়ায় ওই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এ প্রসঙ্গে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ঘটনার পর নিহত ট্রাক্টর চালক রাশিদুলের মরদেহ মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়। কোনও অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে সকালে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।