বগুড়ায় পুলিশের এসআই-কে দুর্বৃত্তদের ছুরিকাঘাত

Police

বাংলাদেশের উত্তরবঙ্গের শিল্প ও বাণিজ্যিক শহর বগুড়ায় রবিউল ইসলাম (৩০) নামে পুলিশের এক এসআই-কে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে এই ঘটনা ঘটে। পরে তাকে স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, আহত রবিউল ঘটনার পরই আমাদেরকে বিষয়টি জানান। এরপর দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত রয়েছে। তিনি আরও জানান, আহতাবস্থায় রবিউল জানিয়েছে ৪ থেকে ৫ জন যুবক তার ওপর অতর্কিত হামলা করে। তবে ঠিক কেন এ হামলা তিনি তা নিশ্চিত করে বলতে পারেননি।

ছাত্রলীগ নেতা আরিফ বলেন, ‘আমার বাড়ি কলেজের পাশেই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে যাই। গিয়ে তাকে (রবিউল) রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে পাই। পরে পুলিশ ও আমরা তাকে হাসপাতালে ভর্তি করি।’

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, রবিউল আজিজুল হক কলেজে হাটাহাটি করছিল। এসময় অজ্ঞাত কিছু মানুষ তার ওপর হামলা করেছে। তবে কেন এ হামলা হয়েছে তা এখনও আমরা নিশ্চিত নই। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে ইতিমধ্যেই আমাদের কয়েকটি টিম কাজ করছে।