গাঁজা খেয়ে মারামারি, রিকশাচালক খুন

Cannabis

উত্তর-পূর্ব বাংলাদেশের প্রধান শহর সিলেটে গাঁজা খেয়ে মারামারি করে সহযোগীদের হাতে খুন হয়েছেন এক যুবক। রোববার (৪ এপ্রিল) রাতে দক্ষিণ সুরমার লাউয়াই কাশবন আইসক্রিম ফ্যাক্টরি সংলগ্ন খোজারখলার আবদুস সবুর মিন্টু মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ফরিদুল ইসলাম (২৬)। তিনি পেশায় একজন রিকশাচালক। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-রংপুর জেলার কোতোয়ালি থানাধীন মনসুর আলীর ছেলে জিয়ারুল (২৫) ও একই থানার মুন্সিপাড়ার নূরুল ইসলামের ছেলে বুলবুল ইসলাম (৩০)। বর্তমানে তারা দুজন খোজারখলার আবদুস সবুর মিন্টু মিয়ার কলোনিতে ভাড়া থাকতেন। তারা দুজনই রিকশাচালক। হত্যাকাণ্ডে অংশ নেয়া অপর আরেকজনের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বি. এম. আশরাফ উল্লাহ তাহের জানান, রোববার রাতে আবদুস সবুর মিন্টুর মিয়ার কলোনিতে বসে গাঁজা সেবন করেন চার রিকশাচালক যুবক। এ সময় তাদের মধ্যে কথা-কাটাকাটি ও পরে মারামারি শুরু হয়। একপর্যায়ে ফরিদুল ইসলামের ডান উরুতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে অন্যরা। রাত সাড়ে ১২টার দিকে সহযোগীরা ফরিদুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

বি. এম আশরাফ উল্লাহ জানান, হত্যাকাণ্ডের পর অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।