সগরিয়াপাড়ায় মাদকসেবীর ছুরিকাঘাতে দুই কৃষক নিহত

নরসিংদীর মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামে এক মাদকসেবীর ছুরিকাঘাতে দুই কৃষক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরো এক জন। আজ বুধবার (৭ এপ্রিল) দুপুরে এ হতাহতের ঘটনা ঘটে। গুরুতর আহত সেন্টু মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ইউনুস আলীকে (২৪) আটক করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

নিহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের সগরিয়াপাড়া গ্রামের ফরহাদ মিয়া (৫০) ও আলী আজগর (৬৫)।

আটক ইউনুস আলী নজরপুর ইউনিয়নের সগরিয়াপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গতকাল রাতে হঠাৎ করে ইউনুস তার পরিবারের সঙ্গে বিরুপ আচরণ শুরু করেন। তার আচরণ দেখে তাকে নেশাগ্রস্ত বলে মনে হয়। বুধবার সকালে তিনি হাতে ছোরা নিয়ে বের হয়ে সামনে যাকে পান তাকেই ধাওয়া দিতে থাকেন। এসময় বাড়ির অদূরে নিজের কৃষিজমিতে কর্মরত ফরহাদ মিয়াকে আচমকা ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকেন ইউনুস। পরে রাস্তার পাশে থাকা আজগর আলী ও সেন্টু মিয়াকে কোপাতে থাকেন।

এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে। পরে তাদের প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক ও পরে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে দায়িত্বরত চিকিৎক ফরহাদ মিয়া ও আলী আজগরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সেন্টু মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ইউনুসকে আটক করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার চৌধুরী জানান, ঘাতক ইউনুস মাদকসেবী। তিনি মানসিক ভারসাম্যহীন কিনা এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইসঙ্গে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।