জামালপুরে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ আহত

বাংলাদেশের মধ্যাংশের ময়মনসিংহ বিভাগের প্রশাসনিক অঞ্চল জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

আহত পুলিশ সদস্যরা হলেন- বকশীগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মাহফুজুর রহমান, ওমর আল ফারুক, সুমন মিয়া, আসাদুজ্জামান ও আব্দুল মান্নান।

আজ মঙ্গলবার (২৫ মে) ভোর রাত তিনটার দিকে শেরপুর বকশীগঞ্জ সড়কের মাছপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা বকশীগঞ্জ থানায় কর্মরত।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বকশীগঞ্জ থানার ৫ পুলিশ সদস্য সিএনজিচালিত অটোরিকশায় করে এক আসামিকে ধরতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালিয়ে যায়। পরে থানায় ফেরার পথে মাঝপাড়া নামক স্থানে রাস্তায় রাখা বালু ও ইটের খোয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় চালকসহ ৫ পুলিশ সদস্য গুরুতর আহত হয়।

ঘটনাস্থল থেকে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে স্থানীয় বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হলে আহতদের মধ্যে মাহফুজ, ফারুক ও সুমন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রাস্তায় রাখা বালু ও ইটের খোয়ার মালিক পলিন মিয়া এবং ট্রাক চালককে আটক করা হয়েছে।