মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার

আক্তার হোসেন (৫০) নামে এক পাষণ্ড বাবা রাতের অন্ধকারে নিজ মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। এমন অভিযোগে ফতুল্লা মডেল থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আজ রবিবার (৮ আগস্ট) ভোর রাতে ফতুল্লা থানার নরসিংপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সেই বাবাকে আটক করে। আটককৃত আক্তার হোসেন শরিয়তপুরের নড়িয়া থানার নশাসনের মৃত ছেকেন সরদারের পুত্র ও ফতুল্লা থানার নরসিংপুর আবু সাঈদ সাহেবের বাড়ির ভাড়াটিয়া।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত আক্তার হোসেন স্ত্রীর চোখের আড়ালে গিয়ে বিভিন্ন সময় তাদের ১৬ বছর বয়সী মেয়েকে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করার জন্য চেষ্টা করতো। পরে কিশোরী এ ঘটনা তার মাকে জানায়। ঘটনা শুনে কিশোরীর মা তার স্বামীর উপর অভিমান করে বাসা থেকে স্বামীকে বেরিয়ে যাওয়ার জন্য বলে। এতে করে তার স্বামী তার উপর ক্ষিপ্ত হয়।

চলতি মাসের ৩ আগস্ট রাতের খাবার খেয়ে কিশোরীর মা ঘরের মেঝেতে বিছানা করে তার স্বামী আক্তার হোসেনকে নিয়ে ঘুমিয়ে পড়ে। অন্যদিকে তাদের ছেলে ও মেয়ে একই রুমে খাটে ঘুমিয়ে পরে। লম্পট বাবা রাত আড়াইটার দিকে খাটের উপর উঠে নিজ মেয়েকে ধর্ষণের জন্য মেয়ের স্পর্শকাতর জায়গায় হাতাহাতি করে। তখন মেয়ে চিৎকার দিলে তার পাশেই ঘুমে থাকা ছেলে সজিব উঠে আক্তার হোসেনকে জড়ায় ধরে এবং চিৎকার করে। এতে মায়ের ঘুম ভেঙ্গে যায়। পরে মেয়ের মুখে বিস্তারিত ঘটনা শুনে নিকটাত্মীয় স্বজনদের সঙ্গে আলোচনা করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, “মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর মা। আমরা সঙ্গে সঙ্গে আসামিকে আটক করে থানায় নিয়ে আসি। ইতোমধ্যে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।”