বোনের বিয়ের অনুষ্ঠানের ফুল কিনতে গিয়ে লাশ হয়ে ফিরলো তিন ভাই

বোনের বিয়ের অনুষ্ঠানের ফুল কিনতে গিয়ে তিন ভাই ফিরলেন লাশ হয়ে। আজ বুধবার (১১ আগস্ট) দুপুরে যশোরের ঝিকরগাছায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কনের খালাতো ও মামাতো তিন ভাই নিহত হন। যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন হোসেন (১৯), মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২০) এবং একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছেলে তৌহিদুল ইসলাম (১৪)। বোনের বিয়ের জন্য ফুল কিনতে এক মোটরসাইকেলেই গদখালিতে যাচ্ছিলেন তারা।

পুলিশ ও পরিবারের স্বজন সূত্রে জানা যায়, মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে মিতার গায়ে হলুদ বৃহস্পতিবার এবং বিয়ে শুক্রবার। এই বিয়ে উপলক্ষে বুধবার মোটরসাইকেলে করে গদখালিতে ফুল কিনতে যাচ্ছিলেন মিতার খালাতো ভাই নয়ন ও তৌহিদুল এবং মামাতো ভাই জীবন। পথিমধ্যে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যায়। গুরুতর আহত অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তাদের মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক মেহজাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মাথায় আঘাত লাগার কারণে তাদের মৃত্যু হয়েছে। আর জীবন হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে।