গৃহবধূর নগ্ন ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে অর্থ আদায়ের দায়ে আটক ১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক গৃহবধূকে (৩২) নগ্ন ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক ব্যক্তিকে আটক করেছে। উপজেলার পৌরসভার আটিয়াবাড়ী এলাকা থেকে গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাকে আটক করা হয়।

আজ শনিবার দুপুরের দিকেে আটককৃতকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। আটক মোরশেদ আলম রুবেল (৩৫) উপজেলার সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ী এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আসামি রুবেলের সঙ্গে পাঁচ মাস আগে ওই গৃহবধূর মুঠোফোনে পরিচয় হয়। পরে আসামি রুবেল কৌশলে চৌমুহনী থ্রি স্টার হোটেলে এনে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এবং গোপনে ভিকটিমের নগ্ন ভিডিও ধারণ করে নেন। পরবর্তী সময়ে নগ্ন ভিডিও ভিকটিমের মুঠোফোনে পাঠিয়ে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের ভয় দেখিয়ে ভিকটিমের কাছ থেকে বিভিন্ন সময়ে ৮৫ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও ১ জোড়া কানের দুল হাতিয়ে নেয়।

এরপর আরও টাকা দেওয়ার জন্য ভিকটিমকে চাপ দিতে থাকেন। এতে ভিকটিম পুলিশ সুপার নোয়াখালীর কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রুবেলকে হাতিয়ে নেওয়া একটি স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল ও ভিডিও ধারণ করা মোবাইল ফোনসহ আটক করে ডিবি পুলিশ।

এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা।