পরকীয়ায় লাপাত্তা প্রবাসীর স্ত্রী!

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব বাথানিয়া গ্রামের সৌদি প্রবাসী মীর হোসেনের স্ত্রী শাবনুর আক্তার প্রিয়া (২৮) গত ৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১ ফেব্রুয়ারি শুক্রবার থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন।

এ ব্যাপারে ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় বলেন, আমাদের ধারণা নিখোঁজ হওয়ার বিষয়টি প্রেম ঘটিত। শাবনুর আক্তার প্রিয়াকে খুঁজে বের করতে চেষ্টা চলছে।

নিখোঁজ ডায়েরি সূত্রে জানা যায়, ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব বাথানিয়া গ্রামের  সৌদি প্রবাসী মীর হোসেনের স্ত্রী এক সন্তানের জননী শাবনুর আক্তার প্রিয়া গত ২৯ জানুয়ারি তার শ্বশুর বাড়ি থেকে ফুলগাজী থানার ধলিয়া গ্রামের ভূঁইয়া বাড়িতে ননদের বাসায় বেড়াতে যায়।

শুক্রবার থেকে তিনি নিখোঁজ ও ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজ শাবনুর আক্তার প্রিয়ার চার বছর বয়সী ইউশা নামের একটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে নিখোঁজ শাবনুর আক্তার প্রিয়ার পিতা পাঠান নগর গ্রামের নজির আহাম্মদের ছেলে মো. মিজানুর রহমান ঘটনার দিন ছাগলনাইয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি (নং-৩৮) করেছেন।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এম মুর্শেদ পিপিএম প্রবাসী স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ তৎপর রয়েছে। খুব শীঘ্রই নিখোঁজ হওয়ার রহস্য বেরিয়ে আসবে। 

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস