গুজব ছড়াবেন না, আমি এখনও বেঁচে আছি : এভ্রিল

”আত্মহত্যা করার মতো কিছু হয়নি। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে আমি নিজেকে প্রতিষ্ঠিত করেছি।

সাফল্য ও ব্যর্থতা – দু’টিতেই আমি অভ্যস্ত। হতাশ হয়ে আত্মহত্যা করার মতো মেয়ে আমি নই। দেশের অসংখ্য মানুষ ও মিডিয়াকর্মীরা- যারা আমাকে সমর্থন দিয়েছেন, তাদের সাহসকে অনুপ্রেরণা ধরেই সামনে এগিয়ে যেতে চাই। দয়া করে কেউ আমাকে নিয়ে কোনো মিথ্যা গুজব ছড়াবেন না। আমি ভালো আছি, আমি এখনও বেঁচে আছি। ’

গতকাল বুধবার রাত থেকেই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে জান্নাতুল নাঈম এভ্রিলের আত্মহত্যার গুজব ভাইরাল হওয়ার পর সংবাদমাধ্যমকে বৃহস্পতিবার তিনি এসব কথা বলেন।

এভ্রিল আরও বলেন, ”দেশের কিছু মানুষ আমার ভালো সহ্য করতে না পেরে আমার পিছু লেগেই আছে। তারা আমাকে জীবিত দেখতে চায় না। তা না হলে এভাবে জীবিত একজন মানুষের মৃত্যুর গুজব ছড়াতে পারে!”

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছিলেন তিনিই। তবে বিয়ের খবর গোপন রাখার কারণে তার মুকুট ও খেতাব কেড়ে নেওয়া হয়। পরে বুধবার সন্ধ্যায় সেই মুকুট পরিয়ে দেওয়া হয় প্রথম রানারআপ হওয়া জেসিয়া ইসলামের মাথায়।

এরপর বুধবার রাত থেকেই গুজব ছড়ায়, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র শিরোপা হারানোর লজ্জা নিয়ে আত্মহত্যা করেছেন এভ্রিল। খুব অল্প সময়েই এই গুজবটি ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ০৫ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল