বাড়িতে পরার জামা কোথা থেকে কেনেন সারা আলি খান?

সাইফ কন্যা সারা আলী খান নিজে বলিউডে জায়গা করেছেন অনেক দিন হল। তার যেকোনো ইন্টারভিউ বা চ্যাট শো, সবই ভীষণ প্রাণোচ্ছ্বল হয়। খুবই সহজ, সরল ভাবে সব কিছুর উত্তর দেন নবাগতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় সারা আলি খান। কিন্তু স্টার কিডের তকমাটা তার নামের পাশে এখনও রয়েছে। যার ফলে ইন্ডাস্ট্রির আর পাঁচটা স্ট্রাগল করা অভিনেতা-অভিনেত্রীর মতো তাকে স্ট্রাগল করতে হয়নি বলেই শোনা যায়। এদিকে বাকি স্টার কিডদের মতো লাইফস্টাইল ও পোশাক নিয়েও যে তিনিও যথেষ্টই নাক উঁচু হবেন সেটাই স্বাভাবিক বলে ধরে নেওয়া হয়!

কিন্তু সম্প্রতি এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে ব্র্যান্ড ফ্যাসিনেশন নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী সারা জানালেন, ব্র্যান্ড নিয়ে একেবারেই সচেতন নন তিনি। কোনও নির্দিষ্ট পোশাকের নির্দিষ্ট ব্র্যান্ডই তার লাগবে, এমন কোনও ব্যাপার তার মধ্যে নেই। সারা বলেন, খুব সাধারণ জামা-কাপড়ও আমার ভালো লাগে। আমি সাধারণ জামা-কাপড়েই খুশি হই।

তাহলে প্রশ্ন জাগতে পারে, সাধারণ জামা কোন মল থেকে কিনতে পছন্দ করেন অভিনেত্রী? এমন ভুল ধারণা ভেঙে দিয়ে সারা জানান, তিনি পাবলিক মার্কেট থেকেও জামা কেনেন মাঝেমধ্যেই। উদাহরণ দিয়ে জানান, সরোজিনী নগরের জামাও তার ওয়ারড্রবে রয়েছে।

২৫ বছর বয়সী সারা সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আমি যখন বড় হই তখন অনেকটাই মোটা ছিলাম। তাই আমার মধ্যে একটি সেন্স তৈরি হয়। আমার কখনওই যায় আসে না কে কী বলল তাতে বা কে আমাকে মোটা বলল বা রোগা বলল। আমি মোটা ছিলাম যখন তখনও আনন্দে ছিলাম। এখনও আছি।

তিনি আরও বলেন, আমি সত্যি সত্যিই খুব সাধারণ ও একদম ঘরোয়া মানুষ। আর সেটার সঙ্গেই হয় তো মানুষ মিল খুঁজে পায়। আমি খুব বেশি টাকা খরচ করতে পছন্দ করি না। ব্র্যান্ড নিয়ে আমার একেবারেই মাথা ব্যথা নেই। যে ব্র্যান্ডগুলি আমার মাসের আয়ের চেয়েও বেশি, সেগুলির চেয়ে সরোজিনী নগরের জুতি বা সালওয়ার-কামিজ অনেক ভালো।

শুধু নিজের লাইফস্টাইল বা ব্র্যান্ড নিয়েই নয়। সারা অতিমারী নিয়েও ওই সাক্ষাৎকারে অনেক মন্তব্য করেন। জানান, লকডাউনে বহু জিনিস শিখেছেন তিনি। বলেন, আমি শিখেছি, আমার কাছে যা আছে তার জন্য কৃতজ্ঞ থাকা উচিৎ কারণ অনেকের কাছে এটা নেই। তাই বাড়িতে ডাল-ভাত খাওয়া বা চা-কফি খাওয়াই তার কাছে অনেকটা পাওয়া।

সংবাদ সূত্রঃ নিউজ এইটিন