তামিমা কার, ফয়সালা দিবে আদালত

নাসির হোসেন, তামিমা ও রাকিব হাসান

বধূ তুমি কার? এই প্রশ্নের ফয়সালা হবে আদালতে। দুই পক্ষই আস্থা রাখতে চান তদন্ত ও আদালতের ওপর। ক্রিকেটার নাসির হোসেনের আইনজীবী জানান, তারা মামলার বাদী রাকিব হাসানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন। আর রাকিব হাসান জানান, তারাও আইনি লড়াইয়ে প্রস্তুত। পিবিআই বলছে, আদালতের নির্দেশনা পেলেই শুরু হবে তদন্ত।

এক বধূ নিয়ে দু’জনের দ্বন্দ্ব গড়িয়েছে আদালত পর্যন্ত। আদালতের বাইরেও চলছে দুপক্ষের বাকযুদ্ধ। দেশজুড়ে ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নানা মন্তব্য আসছে পক্ষে-বিপক্ষে। তাহলে এই বিতর্কের অবসান কোথায়? দুপক্ষই বলছে, যা হবে আদালতে।

ক্রিকেটার নাসির হোসেনের আইনজীবী জানান, ডিভোর্স দেয়ার পরও অন্যের বউকে নিজের দাবি করায় মামলার বাদীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন তারা। সে বিষয়ে কাজ চলছে। এবং তদন্তকারী কর্তৃপক্ষের কাছে প্রমাণ পেশ করবো। এদিকে তামিমাকে নিজের বৈধ বউ দাবি করা রাকিব হাসান জানান, তারা (ক্রিকেটার নাসির-তামিমা) মামলা করলে সেটিও আইনিভাবে মোকাবিলা করা হবে।

তিনি আরও বলেন, তারা যদি আমার বিরুদ্ধে প্রমাণ দেখাতে পারে ডিভোর্সের পেপার হাতে পেয়েছি। সেটা আমার উকিল কথা বলবে।
পুলিশ ব্যুবো অব ইনভেস্টিকেশন (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার বলেন, আমরা আদালতের নির্দেশ এখনো পাইনি। নির্দেশ পেলেই তদন্ত শুরু হবে।

আগামী ৩০ মার্চ এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয়েছে।