১০টি মামলা ঝুলছে এই মডেলের নামে!

জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ এর একজন অন্যতম প্রতিযোগী পাকিস্তানি মডেল আরশি খান। বিতর্কে থাকাই যার নেশা। সেটা হোক বলিউড বা ক্রিকেট। গত দুই বছরে একাধিক বার বিভিন্ন কারণে সমালোচিত হয়েছেন তিনি। নানা কাণ্ড ঘটিয়ে ও মন্তব্য করে হয়েছেন খবরের শিরোনাম। তার পুরো ক্যারিয়ারটাই বিতর্কে মোড়া।

সেপ্টেম্বর, ২০১৫ সালে আরশি টুইট করেন, ‘আফ্রিদির সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছে।’ তার এই দাবি ঘিরে সে সময় বেশ চাঞ্চল্য ছড়ায়। যদিও আফ্রিদি এই দাবি উড়িয়ে দেন।

মার্চ, ২০১৬-এ নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন আরশি। এই ভিডিওতে তিনি বলেন, ‘শহিদ আফ্রিদি ছ’মাস পরই আমার বাচ্চার বাবা হতে চলেছে।’ আরশি খানের এই দাবি মিথ্যে বলে উড়িয়েই দেয় পাকিস্তানি গণমাধ্যম। পাকিস্তানের বোর্ড বা আফ্রিদি অবশ্য এ বিষয়ে মুখ খোলেননি।
\"\"২০১৬ সালের জুলাই মাসে সালমান খানকে ট্যাগ করে নিজের একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করেন আরশি। ছবির নীচে তিনি লেখেন, ‘এটা আমার ডার্লিংয়ের জন্য। আশা করছি তোমার পছন্দ হবে।’

অক্টোবর, ২০১৬। দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পুণের একটি চারতারা হোটেলের ঘর থেকে আরশি খানকে গ্রেফতার করে পুণে সিটি ক্রাইম ব্র্যাঞ্চ। যদিও আরশি নিজেকে নির্দোষ বলে দাবি করেন।

শরীরে ভারত ও পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কে জড়ান আরশি খান। জাতীয় পতাকার অবমাননার দায়ে তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়। এই মুহূর্তে ১০টি মামলা ঝুলছে আরশির নামে।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি ভোপালের মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট অভিযোগ করেছেন, বয়স থেকে শিক্ষাগত যোগ্যতা, নিজের সম্পর্কে প্রায় সব কিছুই মিথ্যে বলেছেন আরশি খান।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ২৮ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ

Scroll to Top