ন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি মামলায় গৃহপরিচারিকা স্বামীসহ কারাগারে

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অলংকার চুরির মামলায় আদালত গৃহকর্মী মোছা. তাহমিনা ও তার স্বামী শাকিলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার এ আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত।

এদিন পুলিশ আসামিদের আদালতে হাজির করে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক ছাদেক মিয়া তাদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে মামলার তদন্ত কর্মকর্তা আদালতে না আসায় আদালত আগামী ২ মে তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, তাহমিনা ও রিপা ন্যানসির বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। শাকিল তাহমিনাকে প্রায় বাসা থেকে নিতে আসতেন। গত ৫ এপ্রিল বাসার কাউকে না জানিয়ে চলে যায়। এর আগে ২৬ ফেব্রুয়ারি রিপাও বাসার কাউকে কিছু না জানিয়ে চলে যান।

এদিকে গত ১৮ এপ্রিল ন্যানসি দেখতে পান আলমারিতে তার দুটি স্বর্ণের চেইন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ডায়মন্ডের লকেটসহ মূল্যমান অলংকার নেই। যার মূল্য তিন লাখ ২১ হাজার টাকা। এ ঘটনায় ন্যানসির ভাই শাহরিয়ার আমান সানি বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় মামলা করেন।