depika

৫ মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, আগলে রাখলেন রণবীর

দীপিকার মা হওয়া নিয়ে জোর গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়। সম্প্রতি শোনা গিয়েছিল রণবীর-দীপিকার নাকি বিচ্ছেদ হচ্ছে! গুঞ্জনটি চাউর হয় যখন রণবীর তার ইনস্টাগ্রাম থেকে বিয়ের সব ছবি মুছে ফেলেন। কিন্তু এটি ছিল সবচেয়ে হাস্যকর অনুমান। নেটিজেনদের বুড়ো আঙুল দেখিয়ে সাদা-শুভ্রতায় তারকাজুটি ভোটের মাঠে হাজির হলেন।

এবারের নির্বাচনে বলিউড তারকারা ভিড় জমিয়েছেন ভোটের মাঠে। রণবীর-দীপিকাকে দেখা গেছে সাদা শুভ্র পোশাকে। এই সময়ে রণবীর যেন বউকে আগলে আগলেই রাখছেন। তেমনটাই বোঝা গেল তাদের ভিডিওতে।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, দীপিকা এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। ঢোলা টপসেও তা ভেসে উঠেছে। এবার নেটিজেনদের প্রশ্নের উত্তর দিয়েছেন তাদের ছবিতে।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের নাগরিক দায়িত্ব পালনে সচেতন দীপিকা পাড়ুকোন। স্বামী রণবীরের হাত ধরেই পালি হিলে ভোটদান করতে পৌঁছেছিলেন হবু মা। সাদা ওভার সাইজ শার্ট আর ডেনিমে দেখা মিলেছে দীপিকার।

তবে ঢোলা পোশাকেও স্পষ্ট নায়িকার বেবি বাম্প। দীপিকা সন্তান জন্ম দেবেন চলতি বছরের সেপ্টেম্বর মাসে। প্রিয় স্ত্রীর সঙ্গে মিলিয়ে পোশাক পরেন অভিনেতা রণবীরকে দেখা গেছে সাদা শার্ট আর ডেনিমে। দুজনের চোখে ছিল কালো রোদ চশমা।

গাড়ি থেকে নেমে দীপিকাকে দরজা খুলে দেন রণবীর। এরপর বউকে মিডিয়ার ভিড় থেকে আগলে পৌঁছান ভোদদান কেন্দ্রে। হাঁটতে খানিক অসুবিধা হচ্ছিল দীপিকার। রণবীরের হাত ছাড়লেন না নায়িকা, তবে মুখের হাসি ছিল অটুট।

ফেব্রুয়ারিতে দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়।

Scroll to Top