দৌলতপুরে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ১

কুষ্টিয়ার দৌলতপুর থানাধীন তারাগুনিয়া বাজার থেকে ৯টি বন্দুক, ৪টি ম্যাগজিন ও ১৪ রাউন্ড গুলিসহ মো. কাফিরুল নামের ১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ নাটোর ক্যাম্প।

শনিবার রাত সাড়ে ৯টায় নাটোর র্যাব-৫ কার্যালয়ের কনফারেন্স রুমে জানানো হয়, র‍্যাব-৫ রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম (অধিনায়ক র‍্যাব-৫ রাজশাহী) এর নেতৃত্বে কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এস, এম, জামিল আহমেদ, সিনিয়র এএসপি এনামুল করিম এবং সঙ্গীয় অফিসারসহ একটি দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, দৌলতপুর এর তারাগুনিয়া এলাকা হতে বিপুল পরিমান মাদক চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করছে।

এরূপ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন তারাগুনিয়া বাজারের বিভিন্ন পয়েন্টে র‍্যাব অবস্থান নেয়। সন্ধ্যা সাড়ে ৬টায় দৌলতপুর থানাধীন তারাগুনিয়া থানা মোড়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন তারাগুনিয়া বাজার হইতে কুষ্টিয়াগামী হাইওয়ে রোডের বাম পাশে তারাগুনিয়া পূর্ব পাড়া পল্লীবিদ্যুৎ অফিসের সামনে পাকা রাস্তার উপর ২ জন ব্যক্তির উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব তাদেরকে চ্যালেঞ্জ করলে ১ জন দৌড়ে পালিয়ে যায় এবং মোঃ কাফিরুলকে (৪০) প্লাষ্টিকের বাজারের ব্যাগসহ আভিযানিক দল র‍্যাব সদস্যগণ আটক করে।