যশোরে পুলিশের সঙ্গে \’বন্দুকযুদ্ধে\’ মাদক কারবারি নিহত

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাবু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, সে মাদক কারবারি। সোমবার গভীর রাতে সদর উপজেলার সাড়াপোল কলাবাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি অস্ত্র, ২০০ পিস ইয়াবা ও ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত বাবু যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) তাসমীম আলম জানান, পুলিশের একটি টিম সোমবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সাড়াপোল এলাকায় মাদকের বড় চালান হাতবদল হবে। এরপর পুলিশ সদস্যরা অভিযানে গেলে মাদক কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এ সময় এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। এ ছাড়া পুলিশের দুই সদস্য আহত হয়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ মাদক কারবারিকে পার্শ্ববর্তী কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা বাবু বলে শনাক্ত করে। এরপর তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পরিদর্শক (তদন্ত) তাসমীম আলম আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, ২০০ পিস ইয়াবা ও ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।