২০ রমজান পর্যন্ত আবারও ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি করবেন খলিল

খলিলুর রহমানের সঙ্গে সংবাদ সম্মেলনে মিরপুরের ব্যবসায়ী উজ্জ্বল ও পুরান ঢাকার নয়ন আহমেদও উপস্থিত ছিলেন। তারাও সরকারি মূল্যের চেয়ে কম দামে মাংস বিক্রি করবেন বলে জানিয়েছেন।

রাজধানীর উত্তর শাহজাহানপুরের ব্যবসায়ী খলিলুর রহমান আগামী ২০ রমজান (৩১ মার্চ) পর্যন্ত আবারও ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রির ঘোষণা দিয়েছেন।

আজ রবিবার (২৪ মার্চ) রাজধানীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে \’ব্যক্তিপর্যায়ে সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রি\’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

এর আগে গত বৃহস্পতিবার (২১ মার্চ) খলিলুর রহমান মাংসের দাম কেজিতে ১০০ টাকা বাড়িয়ে দিয়েছিলেন। এতে নানা প্রতিক্রিয়া শুরু হয়। খলিলুর রহমান বলেন, ২০ রমজান পর্যন্ত আবার ৫৯৫ টাকা কেজিতে মাংস বিক্রি করব। তবে প্রতিদিন ২০টির বেশি গরু জবাই দেব না। সকাল ৭টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মাংস বিক্রি করা হবে। তিনি বলেন, আমি কথা দিয়েছিলাম রমজানে এই দামে মাংস বিক্রি করব। কিন্তু গরুর দাম বেশি পড়ায় আমিও মাংসের দাম বাড়িয়েছিলাম। তাতে নানা প্রতিক্রিয়া এসেছে।

খলিলুর রহমানের সঙ্গে সংবাদ সম্মেলনে মিরপুরের ব্যবসায়ী উজ্জ্বল ও পুরান ঢাকার নয়ন আহমেদও উপস্থিত ছিলেন। তারাও সরকারি মূল্যের চেয়ে কম দামে মাংস বিক্রির প্রতিশ্রুতি দেন। ব্যবসায়ী উজ্জ্বল বলেন, রমজানে ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রির প্রতিশ্রুতি দিয়েছিলাম। এখন গরুর দাম বেশি পড়ছে। তাই কেজিতে ৩৫ টাকা বাড়াতে হয়েছে। তিনি বলেন, রমজানের বাকি দিনগুলোয় ৬৩০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করব।

 

Scroll to Top