প্রেমের টানে সুদূর তুরস্ক থেকে তরুণী ময়মনসিংহে, অতঃপর বিয়ে

তুরস্ক থেকে প্রেমের টানে ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামের এক তরুণী। শুধু আসাই নয়, তিনি বিয়ে করেছেন প্রেমিক হুমায়ুনকে। আজ শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। এ খবরে শত শত মানুষ ভিড় করছেন ওই বাড়িতে।

মুক্তাগাছার বর হুমায়ুন কবিরের পিতার নাম মো. হাসান। কনে আয়েশা ওজতেকিন আনাতোলিয়া শহরের লাইফ হাসপাতালের প্রধান হিসাবরক্ষক।

২০১০ সালে হুমায়ুর কবির তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান। পরে ২০১৮ সালে আনাতোলিয়া শহরের লাইফ হাসপাতালে চাকরির সুবাদে আয়েশার সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক।

তুরস্কের নাগরিক আয়েশা ওজতেকিন বলেন, ‘আমার বাবা এ সম্পর্কে রাজি ছিলেন না। তবে ও আমার অনেক কেয়ার করে। তার গুণ বলে শেষ করা যাবে না। আমি ওকে অনেক ভালোবাসি।’

বর হুমায়ুন কবির বলেন, ‘ও অনেক বাংলা গান শোনে, নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ। আমি যখন গিয়েছিলাম তখন নিয়ে গিয়েছিলাম ওর জন্য।’

হুমায়ুন কবিরের বাবা হাসান আলী বলেন, এরইমধ্যে আয়েশা ওজতেকিন শাশুড়ির মন জয় করে নিয়েছেন। তারা যদি সংসার জীবনে সুখী হয় তাহলে আমরা খুশি থাকবো।

Leave a Comment