কোন রাশির সাথে প্রেম করা অশুভ!

আমরা সকলেই কম-বেশি জানি যে, আমাদের জীবনে রাশিফলের প্রভাব রয়েছে। তবে অনেকেই তা বিশ্বাস করে না। কিন্তু আসলেই গ্রহের প্রভাব প্রত্যেক ব্যক্তির মাঝেই রয়েছে। আপনি যদি রাশিফলে বিশ্বাস করে থাকেন তাহলে প্রেম করার আগে আরেকবার ভাবুন। কারণ, আপনার প্রেমিক বা প্রেমিকার রাশিফলের উপর আপনার জীবনের সুখ-শান্তি অনেকাংশে নির্ভরশীল। আসুন জেনে নেয়া যাক কোন রাশির মেয়ে আপনার জন্য উত্তম-

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকাদের সাথে মেষ সিংহ ও ধনু রাশির জাতক জাতিকাদের মনের মিল খুব বেশি হয় বলে এদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হয় চিরস্থায়ী। তবে ভালোবাসার পরিনতি অর্থাৎ বিয়ের জন্য মেষের জাতক জাতিকাকে অবশ্যই তুলা কুম্ভ বা মিথুন রাশির জাতক জাতিকাকে বেছে নেওয়া উচিৎ। তাহলেই প্রেম হবে সার্থক ও পরিনতি হবে সুখি দাম্পত্য জীবন। মেষ রাশির জাতক জাতিকার কখনোই কর্কট, বৃশ্চিক বা মীন রাশির জাতক জাতিকাকে প্রেমিক প্রেমিকা হিসেবে গ্রহন করা শুভ নয়। তাতে প্রেমে বিচ্ছেদ হবার সম্ভাবনা প্রবল।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে) : ভালোবেসে বিয়ের জন্য কর্কট বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকা উত্তম। তাহলে আপনার জীবন হবে সুখী ও সুন্দর। আর যদি আপনি মেষ ,সিংহ বা ধনু রাশির জাতক জাতিকাকে ভালোবেসে বিয়ের স্বপ্ন দেখেন তা হলে বলতে হবে আপনি ঠকতে যাচ্ছেন। আপনার প্রেমের পরিনতি শুভ নয়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকা যদি প্রেমে সফলতা পেতে চান ও পছন্দের মানুষটির সাথে ঘর বাঁধতে চান। তাহলে অবশ্যই ধনু, মেষ ও সিংহ রাশির জাতক জাতিকাকে বেছে নিন। বৃষ, কন্যা ও মকর রাশির জাতক জাতিকার সাথে প্রেমের সম্পর্কে জড়ালে দেখবেন তিনি সঠিক সিদ্ধান্ত নিতে ব্যার্থ হচ্ছেন ও তার অকল্পনিয় অজুহাতের কারনে সম্পর্কের ছেদ হয়ে যাবে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকাকে প্রেম করে বিয়ে করার জন্য অবশ্যই বৃষ কন্যা ও মকর রাশির জাতক জাতিকাকে বেছে নিতে হবে। তাহলেই জীবনে প্রেমের সঠিক পরিনতি ও ভালোবাসা উপলব্ধি করতে পারবেন। আর যদি ভালোবেসে কাঁদতে চান তাহলে মেষ সিংহ ও ধনুর জাতক জাতিকাকে প্রেমিক প্রেমিকা হিসেবে বেছে নিয়ে সারা জীবন ধরে কাঁদুন, কে বারন করেছে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট) : যদি প্রেম করে বিয়ে করতে চান, ও সুখী জীবন গড়তে চান তাহলে অবশ্যই মিথুন ,তুলা ও কুম্ভ রাশির জাতক জাতিকা আপনার উপযুক্ত। মনে রাখবেন আপনার প্রেমিক প্রেমিকার রাশি যদি হয় কর্কট, বৃশ্চিক বা মীন তাহলে প্রেমে সফলতাতো আসবেই না, বরং প্রেমের বিয়ে হলে বিচ্ছেদের আশঙ্কা প্রবল। তারপরে আপনার ইচ্ছা। অনন্ত কাল কান্নার ইচ্ছা থাকলে কে বারন করবে বলুন।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার প্রেমের বিয়েতে সফলতা ও সুখি সুন্দর দাম্পত্য জীবন পেতে হলে অবশ্যই কর্কট , বশ্চিক বা মীন রাশির জাতক জাতিকাকে নির্বাচন করা উচিৎ। কন্যা রাশির জাতক জাতিকা যদি মেষ, সিংহ ও ধনু রাশির জাতক জাতিকাকে ভালোবেসে জীবন সাথী করতে চান ,তাহলে থামুন। কারন আপনার জীবনে বিচ্ছেদ হবার সম্ভাবনা সবচেয়ে বেশী । দুজনের ব্যক্তিত্বের সংঘাত বিচ্ছেদের প্রধান কারন হয়ে দাড়াবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকাদের সাথে তুলা মিথুন ও কুম্ভ রাশির জাতক জাতিকার মনের মিল খুব বেশী হয় বলে বন্ধুত্ব হয় দীর্ঘস্থায়ী ও নিঃস্বার্থ। কিন্তু প্রেমের জন্য তা উত্তম নয়।তুলা রাশির জাতক জাতিকার প্রেম ও প্রেম করে বিয়ে করে সুখী জীবনের জন্য অবশ্যই মেষ সিংহ ও ধনু রাশির জাতক জাতিকাকে গ্রহণ করা উচিৎ। বৃষ, কন্যা ও মকর রাশির জাতক জাতিকার সাথে প্রেম বিয়ে ও বন্ধুত্ব যদি হয়েই যায় তাহলে আপনাকে কিছু দিন পরে অবশ্যই অনুশোচনা করতে বশতে হবে। বিচ্ছেদ হবে না তবে যন্ত্রনা থেকে মুক্তিও মিলবে না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ) : প্রেম করে বিয়ে করে সুখি সুন্দর জীবন গড়তে হলে অবশ্যই বৃষ কন্যা বা মকর রাশির জাতক জাতিকাকে বেছে নিতে হবে। আর যদি ভুল করে মেষ সিংহ বা ধনু রাশির জাতক জাতিকাকে বেছে নেন, তাহলে প্রেমে অনিশ্চয়তাতো আছেই সাথে বিবাহ বিচ্ছেদের যন্ত্রনাও ভোগ করতে হতে পারে। তাই আপনার প্রিয়জনের রাশি যদি মেষ সিংহ বা ধনু হয়ে থাকে তাহলে এখনই সময় সঠিক সিদ্ধান্ত নেবার। জীবন আপনার, হাসবেন না কাঁদবেন তা আপানাকেই ঠিক করতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : প্রেমে সফলতা লাভ করে সুখি সুন্দর আগামীর জন্য আপনার উচিৎ মিথুন তুলা বা কুম্ভ রাশির জাতক জাতিকাকে বেছে নেওয়া। এতে আপনার জীবন আনন্দে ভরে উঠবে। আর যদি আপনি প্রেমিক প্রেমিকা হিসেবে কর্কট, বৃশ্চিক বা মীন রাশির জাতক জাতিকাকে বেছে নেন তাহলে আপনাকে অবশ্যই প্রতারিত হতে হবে বা বিবাহের পরে বিচ্ছেদের যন্ত্রনা ভোগ করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি ) : মকর রাশির জাতক জাতিকার সাথে মকর বৃষ ও কন্যা রাশির জাতক জাতিকাদের বন্ধুত্ব শুভ বলেই মানা হয়। এই বন্ধুত্ব প্রেমের দিকে গড়ালে তা খুব একটা ভালোও হয়না আবার খারাপও হয় না। তবে প্রেমে সফল হতে হলে ও প্রিয় জনকে নিয়ে ঘর বাঁধতে হলে অবশ্যই কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতক জাতিকার থেকে উত্তম আর হয় না। গৃহে সর্বদা আনন্দঘন পরিবেশ বজায় থাকবে। কিন্তু আপনার প্রিয়জন যদি হয়ে থাকেন মেষ সিংহ বা ধনুর জাতক জাতিকা তাহলে আপনাকে অবশ্যই ব্যার্থতার গ্লানি মাথা পেতে নিতে প্রস্তুত থাকতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি ) : কুম্ভ রাশির জাতক জাতিকার জীবনে প্রেমে সফলতা ও সাংসারিক জীবনে প্রশান্তি বয়ে আনতে পারে সিংহ ধনু ও মেষ রাশির জাতক জাতিকা। বৃষ, কন্যা ও মকর রাশির জাতক জাতিকার সাথে প্রেমের সম্পর্কে জড়ালে তা সফল হবার সম্ভাবনা কম। যদি সফল হয়ও দেখা যায় মনের প্রশান্তি হারিয়ে যায়। কুম্ভ রাশির জাতক জাতিকার জীবনে এমনিতেই অপ্রত্যাশিত ঘটনা বারবার ঘটে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার প্রেমে সফলতা পেতে হলে ও সুখি সুন্দর সংসার জীবন কামনা করলে অবশ্যই বৃষ,কন্যা মকর রাশির জাতক জাতিকার চেয়ে উত্তম আর কোনো রাশি নয়। আর আপনি যদি প্রেমে প্রতারিত না হতে চান ও সংসারে বিচ্ছেদ নামক যন্ত্রনা না ভোগ করতে চান তা হলে অবশ্যই মেষ সিংহ ও ধনু রাশির জাতক জাতিকাকে এড়িয়ে চলুন। তাহলেই জীবন সফল ও সার্থক হয়ে উঠবে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে