গৌরীপুরে দুই প্রতারক গ্রেফতার

Cheater

এক নারীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিকাশে দুই লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় দায়ের করা মামলায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় প্রতারক চক্রের অন্যতম দুই সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হল- মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার পিপুলিয়া গ্রামের মাইকেল মিয়া (৩১) এবং ফরিদপুর জেলার মধুখালি উপজেলার ডুমাইন পশ্চিমপাড়া গ্রামের ইউসুফ ওরফে ইমন (২৭)।

আজ বুধবার বিকালে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ২০১৯ সালের ২ নভেম্বর একটি বিকাশ প্রতারক চক্র অভিনব কায়দায় ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাসিন্দা উর্মি আক্তারকে কল করে বিকাশে ২ লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় উর্মি আক্তার বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের নিদের্শে মামলাটি ডিবি তদন্ত শুরু করে।

ডিবির ওসি আরও জানান, দীর্ঘ তদন্ত শেষে ডিবির একটি টিম প্রযুক্তি সহায়তায় মঙ্গলবার রাতে মানিকগঞ্জ থানা এলাকা থেকে প্রতারক চক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। আদালতে ইতিমধ্যে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান ওসি।