টানা তৃতীয়বারে মেয়র হওয়ার পর আইভীর প্রথম কার্যদিবস

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আনুষ্ঠানিকভাবে অফিসের কাজ শুরু করেছেন। নতুন বেনারসি শাড়ি পরে আজ রোববার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগর ভবনে নিজ কার্যালয়ে এসে কাজ শুরু করেন টানা তৃতীয়বারের বিজয়ী মেয়র আইভী। এ সময় সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান, সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

কার্যালয়ে প্রবেশ করেই মেয়র আইভী চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের ব্যাপারে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজখবর নেন। পরে তিনি সবার সঙ্গে কুশল বিনিময় করেন। নির্বাচনের কারণে দীর্ঘ প্রায় দুই মাস কর্মবিরতির পর পুনরায় অফিসে এসে নিজ চেয়ারে বসে বেশ ফুরফুরা মেজাজেই ছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তাকে খুবই প্রাণবন্ত দেখা যায় এবং প্রথম দিনের কর্মদিবসের অনুভূতি প্রকাশ করেন তিনি।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র আইভী বলেন, অতীতের মতো কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের প্রশ্রয় দেবেন না বা আপস করবেন না। জনগণের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী কাজ করবেন। তিনি জানান, চলমান উন্নয়নকাজের মধ্যে প্রথমেই ছয়টি মেগা প্রকল্পের কাজ শেষ করতে চান, যেগুলো আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি গণভবনে শপথ অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন মেয়র আইভীসহ ২৭টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা।