Tuesday, April 16, 2024
Google search engine
Homeজাতীয়এমসি কলেজের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে: জি এম কাদের

এমসি কলেজের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে: জি এম কাদের

আইনের শাসন নিশ্চিত করতে এমসি কলেজে নারী নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন, জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে বেসরকারি প্রাথমিক শিক্ষকদের একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
জাপা চেয়ারম্যান জি এম কাদের বলেন, দেশের মানুষ বিচার ব্যবস্থার ওপর আস্থা রেখেই এমসি কলেজে জঘন্য ঘটনায় অভিযুক্তদের শাস্তি দেখতে অপেক্ষা করে আছে। অপরাধীর কোনো দলীয় পরিচয় থাকতে পারে না। অপরাধী যে দলেরই হোক, তাকে আইনের মুখোমুখি হতেই হবে।
তিনি বলেন, রেমিট্যান্স যোদ্ধারা আজ কাজে ফিরতে রাস্তায় আন্দোলন করছেন। তারা টিকিটের নিশ্চয়তা পাচ্ছেন না। এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক।
তিনি আরও বলেন, সৌদি গমনেচ্ছুকরা যেন ভিসার মেয়াদ শেষ হবার আগেই বিমানের টিকিট পায় সেজন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। পাশাপাশি যাদের ভিসার মেয়াদ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে, তাদের জন্যও কার্যকর উদ্যোগ নিতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় তিনি বেসরকারি প্রাথমিক শিক্ষকদের যৌক্তিক দাবিগুলো মেনে নিতে সরকারের প্রতি আহবান জানান জাপা চেয়ারম্যান।
সভায় আরও উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম রহমান পারভেজ।
এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন বেসরকারি প্রাথমিক শিক্ষক প্রতিনিধি দলের সদস্য মো. রুহুল আমিন, মো. মহিবুল ইসলাম ইউসুফ, মো. মাহবুবুর রহমান, শামীম হোসেন, খাইরুল আলম, আব্দুর গফুর, প্রশান্ত কুমার ও মো. রবিউল ইসলাম।
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments