মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়ার দ্রুত সুস্থতা কামনা প্রধানমন্ত্রীর

মহামারী করোনাভাইরাসে সংক্রমিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকে বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে লেখা একটি চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-১৯ ভাইরাস থেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও তার স্ত্রীর সুস্থতা কামনা করেন।

চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দুভার্গ্যজনকভাবে আপনি কোভিড-১৯ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন শুনে দুঃখ পেয়েছি।

ট্রাম্প ও তার স্ত্রী সুস্থতা কামনা করে প্রধানমন্ত্রী বলেন, আশা করি আপনি (যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট) ও মেলানিয়া ট্রাম্প খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন। কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে শিগগিরই কাজ শুরু করবেন। এই মহামারি ও এর কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবেলায় আগামী দিনগুলোতে নেতৃত্ব দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

শেখ হাসিনা বলেন, আপনি এমন এক সময় কোভিড-১৯ ভাইরাসে সংক্রমিত হলে যখন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে এর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।

করোনা ভাইরাস থেকে যুক্তরাষ্ট্রের মানুষের জীবন বাঁচাতে এবং এর ক্ষতি মোকাবিলায় নেওয়া উদ্যোগগুলোর পাশাপাশি ট্রাম্পের নেতৃত্ব ও দৃঢ় আত্মবিশ্বাসের প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চিঠিতে শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।