শেখ হাসিনা দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক: সমাজকল্যাণমন্ত্রী

Nuruzzaman Ahmed

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে মানুষকে খুশি করেন এবং তিনি আজ দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক বলে জানিয়েছেন, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

শেখ হাসিনা সরকার যতদিন থাকবে, দেশবাসী ততদিন নিরাপদ থাকবে। আজ বুধবার (১১ নভেম্বর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলা যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। তার মঙ্গল কামনায় দেশবাসী প্রার্থনা করে। শেখ হাসিনার জন্যই দেশের মানুষ আমাদেরও ভালোবাসে। তাই আগামীদিনেও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বিভেদ ভুলে যুবলীগের সব নেতাকর্মীকে এক হতে হবে।

শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ হতবাক। বিএনপি-জামায়াতের লুটপাট করে রেখে যাওয়া অচল অর্থনীতিকে সচল করে দেশের মানুষকে সুখ শান্তিতে ভরিয়ে দিয়েছেন তিনি। শেখ হাসিনা যতদিন, দেশের উন্নয়ন ততদিন। উন্নয়নের গতি ধরে রাখতে আগামীতেও শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগের প্রতি দেশবাসীর ভালোবাসা দেখে কুচক্রি বিএনপি-জামায়াত দেশবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষ তা কখনই হতে দেবে না। কুচক্রিমহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে, যোগ করেন মন্ত্রী।

আদিতমারী উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম।

উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক কৃষিবিদ হযরত আলীর সঞ্চলনায় উপজেলা মিলনায়তনের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সদস্য সারপুকুরের ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান, উপজেলা যুবলীগের সম্পাদক কৃষ্ণকান্ত বিদুর, সহ-সভাপতি নবী হোসেন ও উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাঈদুল ইসলাম বাবু।