অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পদে ১৪ কর্মকর্তার পদোন্নতি

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে চার কর্মকর্তাকে এবং সংখ্যাতিরিক্ত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে ১০ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন-ঢাকার পুলিশ অধিদফতরের উপপুলিশ মহাপরিদর্শক খন্দকার লুৎফুল কবির, ঢাকার অ্যান্টি টেররিজম ইউনিটের উপপুলিশ মহাপরিদর্শক আবদুল আলীম মাহমুদ, ঢাকার হাইওয়ে পুলিশের উপমহাপরিদর্শক মাসুদুর রহমান ভূঞা, পুলিশ অধিদফতরের উপপুলিশ মহাপরিদর্শক তওফিক মাহবুব চৌধুরী।

প্রজ্ঞাপনে বলা হয়, নিয়মিত পদোন্নতির অংশ হিসেবে উপমহাপরিদর্শক থেকে অতিরিক্ত মহাপরিদর্শক হয়েছেন চারজন। এসব কর্মকর্তারা হলেন- পুলিশ সদর দপ্তরের খন্দকার লুৎফুর কবির ও তওফিক মাহমুদ চৌধুরী, এটিইউয়ের আব্দুল আলীম মাহমুদ এবং হাইওয়ে পুলিশের মাসুদুর রহমান ভূঁইয়া।

এছাড়া সুপার নিউমারারিতে পদোন্নতি প্রাপ্তরা হলেন- পুলিশ টেলিকমের এ কে এম শহিদুর রহমান ও বশির আহম্মদ, পুলিশ ট্রেনিং ড্রাইভিং স্কুলের মইনুল ইসলাম, স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটেলিয়নের গোলাম কিবরিয়া, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়, সিআইডির কুসুম দেওয়ান, পুলিশ সদর দপ্তরের আনোয়ার হোসেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এ কে এম হাফিজ আক্তার ও ড. খঃ মহিদ উদ্দিন এবং রংপুর রেঞ্জের আব্দুল বাতেন।

Scroll to Top