আওয়ামী লীগের কাউন্সিলর আবুল কালাম অনুর নেতৃত্বে হামলা করা হয়েছে: সালাহউদ্দিন

ঢাকা-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেছেন যে, নির্বাচনী প্রচরণায় গিয়ে হামলার শিকার হচ্ছেন তিনি। গত বুধবার (০১ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

সালাহউদ্দিন বলেন, “আমরা শান্তিপূর্ণভাবে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে সভা করার মধ্য দিয়ে নির্বাচনী প্রচরণা শুরু করেছি। কিন্তু আমাদের ওপর সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে।”

তিনি বলেন, “বুধবার বেলা ১১টায় সায়েদাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজের সামনে পূর্ব ঘোষিত গণসংযোগ কর্মসূচি ছিল, যা আগের দিনই আমরা পুলিশ প্রশাসনকে অবহিত করেছি। কিন্তু তারপরও পুলিশ প্রশাসনের সামনেই হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় কাউন্সিলর আবুল কালাম অনুর নেতৃত্বে আমাদের ওপর হামলা চালানো হয়।”

তিনি আরও বলেন, “এ আসনে ১৭ অক্টোবর নির্বাচনের তারিখ ঘোষণা করার পর থেকে আওয়ামী লীগের প্রার্থী গাড়িবহর নিয়ে প্রচারণা শুরু করেছেন। আমি নির্বাচন কমিশনে এই বিষয়ে অভিযোগ দিলেও তারা আমলে নেয়নি।”

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপি নেতা অধ্যক্ষ সেলিম ভূইয়া, আবদুস সালাম আজাদ, তানভীর আহমদে রবিন প্রমুখ।