বিএনপি প্রার্থী কখনো বাধার সম্মুখীন হননি: কাজী মনিরুল ইসলাম মনু

সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয় প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু। তিনি বলেছেন, বিএনপি প্রার্থী কোথাও কখনো বাধার সম্মুখীন হননি। নির্বাচনের জন্য সুন্দর ও ভালো পরিবেশ রয়েছে। আমি নিশ্চিত জনগণের ভোটে নির্বাচিত হব, ইনশাআল্লাহ।

গতকাল শুক্রবার যাত্রাবাড়ী ও কদমতলী থানার ৬০, ৬৩, ৬৪ ও ৬৫ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। এদিন কাজলা নতুন রাস্তায় ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের প্রধান কার্যালয় উদ্বোধনের মধ্যদিয়ে গণসংযোগ ও পথসভা শুরু হয়ে রায়েরবাগে এসে শেষ হয়।

rayarbag

রায়েরবাগের নির্বাচনী পথসভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয় প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শান্ত নূর খান শান্ত (সাধারন সম্পাদক- মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ), সভাপতিত্ব করেছেন জনাব মাক্সুদুর রহমান বাবু, বিশেষ অতিথি ছিলেন বেলায়েত হোসেন ভূঁইয়া, জনাব হাজী আব্দুর রব (সভাপতি- বাইতুন নূর জামে মসজিদ)। এই নির্বাচনী পথসভা সঞ্চালনা করেছেন গোলাম মঈনুদ্দিন বাবু (সাধারন সম্পাদক- ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ)।

এছারা আরও উপস্থিত ছিলেন ৬০ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা মোঃ আলামিন, যুবলীগ নেতা মোঃ সুমন, খায়ের, শাহিন এবং ৬৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রাকিবুল ইসলাম।

babu

গণসংযোগ ও পথসভায় আওয়ামী লীগ প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন দলের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. সানজিদা খানম, নির্বাচনী আসনের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্নাসহ মহানগর ও স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতকর্মী।