বুধবার দেশে ফিরছেন খালেদা জিয়া

চোখ এবং পায়ের চিকিৎসার জন্য তিন মাস লন্ডনে অবস্থান শেষে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আগামী ১৮ অক্টোবর বুধবার দেশে ফিরছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

শনিবার (১৪ অক্টোবর) রাতে চেয়ারপারসনের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শাইরুল কবির খান।

আগামী ১৭ অক্টোবর এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের স্থানীয় সময় রাতে ঢাকার উদ্যেশে রওনা দেবেন। পরদিন বাংলাদেশ সময় বিকেল ৫টা ৪০ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন বলে জানা গেছে।

এ বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চেয়ারপারসন আগামীকাল আসছেন না। তবে দু’একদিনের মধ্যে তিনি দেশে আসবেন। তিনি যেদিন দেশে আসবেন সেদিন বিশাল শোডাউন করে বিমানবন্দরে দেশনেত্রীকে সংবর্ধনা দেয়া হবে। সেই দিনটির জন্য দলের নেতাকর্মী থেকে শুরু করে দেশের সর্বস্তরের জনগণ অপেক্ষা করছে।

জানা গেছে, খালেদা জিয়ার দেশে আসাকে কেন্দ্র করে ব্যাপক শোডাউন ও সংবর্ধনার প্রস্তুতি নিয়েছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঢাকা ও তার আশপাশের জেলার বিএনপির নেতাদের সঙ্গে প্রস্তুতি বিষয়ক বৈঠক করেছেন। তবে এখনো পর‌্যন্ত আনুষ্ঠানিকভাবে দলটির পক্ষ থেকে কোনো ঘোষণা দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ

Scroll to Top