ইভিএম মেশিন একটা জালিয়াতির মেশিন: রিজভী

Rizvi

ইভিএম মেশিন একটা জালিয়াতির মেশিন বলে জানিয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। সেই মেশিন কিনতে টাকা দরকার এবং এই টাকা লোপাট করবেন প্রধান নির্বাচন কমিশনার ও তার অন্যান্য যারা আছেন তারা।

এইটা নিয়ে ব্যস্ত সিইসি। তিনি তো সুষ্ঠু নির্বাচনের জন্য ব্যস্ত নন, অভিযোগ করে বলেন রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের উদ্যোগে আরাফাত রহমান কোকো এবং নিউমার্কেট থানা ছাত্রদলের সাবেক নেতা মাহবুবুর রহমান বাপ্পির দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার চট্টগ্রামের নির্বাচন নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন। তিনি বলেছেন— এখানে ফেয়ার নির্বাচন হবে কিনা সন্দেহ আছে। চট্টগ্রামে এই নির্বাচনকালে ৬৯ জন বিএনপির নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কেন গ্রেফতার করা হলো? আমাদের প্রার্থী ডা. শাহাদাত বলেছেন, আওয়ামী লীগের তো কাউকে গ্রেফতার করা হয়নি। আওয়ামী লীগের কারো বিরুদ্ধে মামলা দেওয়া হয়নি। অথচ এক হাজার বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সভাপতি খন্দকার এনামুর রহমান এনামের সভাপতিত্বে দোয়া মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য রবিউল আলম রবি, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ওলামা দলের নেতা মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।