যারা আমার পরিবারকে রাজাকার বলেছে, তাদের শাস্তি চাই: মেয়র কাদের মির্জা

Abdul Quader Mirza

আমার পরিবারের ওপর, আমার ওপর যারা হামলা করেছে এবং আমার পরিবারকে রাজাকার পরিবার বলেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক বলে জানিয়েছেন, নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এ দাবি জানান।

কাদের মির্জা বলেন, নোয়াখালী ও ফেনী থেকে অপরাজনীতি বন্ধ করা হোক। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করার জন্য যা যা করা দরকার তা অবশ্যই করতে হবে। বাংলাদেশে অরাজকতার নির্বাচন, ভোটবিহীন নির্বাচন আমরা দেখতে চাই না। তারপরে বাংলাদেশ থেকে দুর্নীতি দূর করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, দল থেকে আমাকে বহিষ্কার করা হলে, আমি একা চলব। আমি একটি বঙ্গবন্ধুর ম্যুরাল তৈরি করেছি। সেখানে মাইক লাগিয়েছি। সেখানে আমি বাংলাদেশের চিত্র তুলে ধরবো।

তিনি আরো বলেন, নোয়াখালীতে কোনো ইন্টার্নাল রাজনীতি নেই। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে এ বিষয়ে আমার কোনো কথাই হয়নি। নোয়াখালীতে যারা আছে তারা সবাই অপরাজনীতির হোতা।

নোয়াখালীর অন্যায়, অনিয়ম, টেন্ডারবাজি, চাকরি বাণিজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এ সংবাদ সম্মেলন করেন।