পিঠে ঝোলানো ঝুড়ি নিয়ে চা শ্রমিকের কাজে প্রিয়াঙ্কা গান্ধী

কংগ্রেসের নয়া চমক ভোটের আগে। লক্ষ্য উত্তর-পূর্বের চা বাগান। তাই এবার আসামে গিয়ে চা পাতা তুললেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি বঢড়া।

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া মাথায় ঝুড়ি নিয়ে চা পাতা তুলছেন আর ফাঁকে ফাঁকে চা শ্রমিকদের সঙ্গে কথা বলছেন। আসামের বিশ্বনাথে প্রিয়াঙ্কা গান্ধীর এ ঘটনার একটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে।

গণমাধ্যমে প্রকাশ, শাড়ি পরা ৪৯ বছর বয়সী প্রিয়াঙ্কা কাজ শুরুর আগেই তার যন্ত্রপাতি গুছিয়ে নেন। মাথায় একটি ব্যান্ডের সাহায্যে পিঠে ঝোলানো একটি ঝুড়িও ছিলো তার সঙ্গে। ছিলো একটি রুমাল, যেটার উপরে ঝুড়ির ব্যান্ডটি রাখা। কাজ শুরুর আগে তার কোমড়ে একটি সাজানো অ্যাপ্রনও দেখা যায়।

সংবাদ সংস্থা এএনআইয়ের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, কংগ্রেস নেত্রী সাধুরু চা বাগানের কর্মীদের কাছ থেকে চা পাতা তোলার নির্দেশনা নিচ্ছেন। এক মিনিটের ভিডিওতে তাকে হাসিমুখেই দেখা যায়।

এর আগে প্রিয়াঙ্কা গান্ধীকে উচ্ছ্বসিত চা শ্রমিকরা স্বাগত জানান। ২৭ মার্চের নির্বাচনের আগে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবেই প্রিয়াঙ্কা সেখানে দুই দিনের সফর করছেন। ৬০ লাখ জনসংখ্যা ও ১০ লাখ ভোটারের এই চা উপজাতি সম্প্রদায় আসামের বেশ বড় ভোট ব্যাংক। ১২৬টি বিধানসভা আসনের ৩৬টি আসন নির্ধারণ করবে এই সম্প্রদায়।

এএনআইয়ের সৌজন্যে