সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে আমি এমপি হইনি: মতিয়া চৌধুরী

বেগম মতিয়া চৌধুরী এমপি যিনি সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেছেন “ আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি, মানুষের কাজ করে এমপি হইছি। মানুষের কাজ করে ভোট নিব। এটাই আমাদের জনসেবা এটাই আমাদের রাজনীতি।

বেগম মতিয়া চৌধুরী আরো বলেন, ‘আমি নকলা-নালিতাবড়ীর মানুষের ঘরবাড়ি ভেঙ্গে ও ধানী জমি নস্ট করে রেল লাইন করতে দিতে পারি না। মার চেয়ে মাসির দরদ বেশি। যদি পারেন নকলা-নালিতাবাড়ীর জায়গা বাদ দিয়ে অন্যদিক দিয়ে রেল লাইন নিন। দুষ্ঠ লোকের মিষ্ট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। আপনাদের ভালোর জন্য এ পর্যন্ত কাজ করছি আগামিতেও করব।’

তিনি আজ সোমবার (১১অক্টোবর) বিকেলে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরে মুজিব শতবর্ষ মঞ্চে মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার টপটেন এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক প্রনোদনা, মসজিদ, গোরস্থান, মন্দির, গীর্জা, শ্বশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক বিরতণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছা. আম্বিায়া খাতুন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আ: রশিদ সরকার, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইসকান্দর হাবিব, আওয়ামী যুবলীগের আহব্বায়ক রফিকুল ইসলাম সোহেলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার টিআর ও কাবিটা কর্মসূচী হতে ৫৫২টি, ঐচ্ছিক তহবিলের ২০টি, ধর্ম বিষয়ক মন্ত্রনালয় হতে প্রাপ্ত ১৪টিসহ মোট ৫৮৬টি মসজিদ, গোরস্থান, মন্দির, গীর্জা, শ্বশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক এবং ৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম দশজন (টপটেন) এসএসসি পরীক্ষার্থীদের মাঝে আর্থিক প্রনোদনার চেক বিতরণ করেন।