রাঙ্গাসহ ৪ জনের মনোনয়ন স্থগিত

রংপুর-১ আসনে জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ ৪ জন প্রার্থীর মনোনয়ন স্থগিত করা হয়েছে। শনিবার বিকেল ৪টার মধ্যে তাকে সব তথ্য দিতে বলা হয়েছে।

এছাড়া মোশাররফ হোসেন নামে একজন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। জানা গেছে, মামলা সংক্রান্ত বিষয়ে তার মনোনয়ন স্থগিত করা হয়।

আজ শনিবার (২ ডিসেম্বর) সকালে রংপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই কার্যক্রম শেষে এ তথ্য জানান রংপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোবাশ্বের হাসান। অন্য তিন প্রার্থী হলেন- বাংলাদেশ কংগ্রেসের শ্যামলী রানী, ওয়ার্কার্স পার্টির বখতিয়ার হোসেন ও সাংস্কৃতিক মুক্তিজোটের সবুজ আহাম্মেদ।

এছাড়াও জাতীয় পার্টি, আওয়ামী লীগ মনোনিত এবং আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থীসহ আটজনের মনোনয়নপত্র বৈধ এবং একজনের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হয়। যাছাই-বাছাই শেষে ডিসি মোবাশ্বের হাসান জানান, মোট দাখিল করা ১২ জন প্রার্থীর মধ্যে আটজনের মনোনয়ন বৈধ। তারা হলেন জাতীয় পার্টির হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, জাকের পার্টির মুমিনুল ইসলাম, তৃনমূল বিএনপির বদরুদ্দোজা চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির মো: হাবিবুর রহমান এবং স্বতন্ত্র মন্জুম আলী, আসাদুজ্জামান বাবলু, শাহিনুর আলম।

Scroll to Top