অবৈধ নির্বাচনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ গোটা দেশ-জাতি: রিজভী

জোর-জবরদস্তি করে জনগণকে ধমক দিয়ে আওয়ামী লীগ একটি অবৈধ নির্বাচন করতে চাচ্ছে। আমরা আর মামুরা নির্বাচন করতে চাচ্ছে। এ অবৈধ নির্বাচনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ গোটা দেশ, জাতি। তারা নিজেরা নিজেরা খুন, নাশকতা করে মানুষ মারছে, আর এসব কিছু চাপিয়ে দিচ্ছে যারা গণতন্ত্রের জন্য লড়াই করছে, তাদের ওপর। যারা দীর্ঘদিন ধরে মানুষের অধিকার, মতপ্রকাশের স্বাধীনতার জন্য লড়াই করছে, তাদের ওপর চাপিয়ে দিচ্ছে, বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ সকাল সাড়ে ৭টার দিকে কাফরুল এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে তিনি এসব কথা বলেন। ‘ডামি’ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে কাফরুল থানা বিএনপি মিরপুর ১৩ নম্বর পুলিশ কনভেনশন সেন্টারের আশপাশের এলাকায় এ লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচির আয়োজন করে।

তারা নিজেরা নিজেরা খুন করছে, নাশকতা করছে, মানুষ মারছে, আর এটা চাপিয়ে দিচ্ছে যারা গণতন্ত্ররে জন্য লড়াই করছে তাদের ওপর। যারা দীর্ঘদিন ধরে মানুষের অধিকারের জন্য লড়াই করছে, মতপ্রকাশের স্বাধীনতার জন্য লড়াই করছে তাদের উপর চাপিয়ে দিচ্ছে।

রিজভী আরও বলেন, তারা জোর করে অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে চায়। তাই অবৈধ সরকার যাতে জোর করে ক্ষমতায় না থাকতে পারে তাদের বিরুদ্ধে বিরুদ্ধে আপনাদের শান্তিপূর্ণ অধিকার প্রয়োগ করুন, ভোট দিতে যাবেন না, অবৈধ নির্বাচন মানবেন না।

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে কাফরুল থানা বিএনপি মিরপুর ১৩ নম্বর পুলিশ কনভেনশন সেন্টারের আশপাশ এলাকায় এ লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজন করে।

Scroll to Top