নির্বাচনকেন্দ্রিক দ্বন্দ্ব-কোন্দল ভুলে দল গোছানোর তাগিদ দিলেন প্রধানমন্ত্রী

দ্বাদশ সংসদ নির্বাচনকেন্দ্রিক দ্বন্দ্ব-কোন্দল ভুলে দল গোছানোর জন্য নেতাদের তাগিদ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ত্যাগী নেতাকর্মীর মূল্যায়ন করে দলকে এগিয়ে নিতে হবে। নিজ নিজ এলাকার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে দলীয় জনপ্রতিনিধিদের নির্দেশনাও দিয়েছেন তিনি।

আওয়ামী লীগের বিভিন্ন জেলা ও মহানগর নেতা এবং জনপ্রতিনিধিরা গতকাল বুধবার গণভবনে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তাদের উদ্দেশে এসব কথা বলেছেন প্রধানমন্ত্রী। চট্টগ্রাম, সিলেট ও নারায়ণগঞ্জের তিন মেয়রসহ কয়েকজন এমপি এ সময় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী তাদের বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং সাংগঠনিক বিষয়ে খোঁজখবর নেন। তিনি বলেন, এলাকার উন্নয়ন ও দলের জন্য কাজ করতে হবে। দ্বন্দ্ব-কোন্দল করা যাবে না। ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের মেয়র রেজাউল করিম চৌধুরী, সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এইচ এম বদিউজ্জামান সোহাগ এমপি, রনজিত চন্দ্র সরকার এমপি, অভিনেত্রী তারিন জাহান প্রমুখ।