\’শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া\’

জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী বলেছেন, ‘খালেদা জিয়ার ঘরে বসে তাঁর ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে; ২১ আগস্টের ষড়যন্ত্র করেছে; সেদিন বাংলাদেশে কিন্তু কোনো বিচার হয়নি। ওপরে আল্লাহ আছেন, তাই সবার বিচারই কিন্তু হয়ে গেছে।

আজকে কী করুণ অবস্থা খালেদা জিয়ার। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন।পাশে ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই।’

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে মাদারীপুর জেলার শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এসব কথা বলেন।

নূর-ই-আলম চৌধুরী বলেন, যাদের হাতে রক্ত লেগেছে তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশিদিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা।

এসময় চিফ হুইপ আরও বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডেমনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সরকারের সময় যেদিন ইনডেমনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলে। বিএনপি ও জাতীয় পার্টি ভোট চুরি করে ১৯৮৬ ও ৮৮ সালে যা করেছে , ১৯৮৬ ও ৮৮ সালের মত কলঙ্কজনক নির্বাচন বাংলাদেশে আর কখনো হয়নি।