fokhrul islam alomgir

মির্জা ফখরুলের সভা পেছাতে বিএনপির ২৯ নেতার আবেদন

গাজীপুরে একটি আলোচনা সভায় আজ শনিবার প্রধান অতিথি হিসেবে থাকার কথা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। সেই সভা বন্ধ করে পিছিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন গাজীপুর মহানগরের বিএনপির ২৯ জন নেতা। গতকাল শুক্রবার রাতে ওই নেতারা সশরীর ঢাকায় বিএনপি মহাসচিবের বাসায় হাজির হয়ে লিখিত আবেদনটি করেন।

লিখিত আবেদনে গাজীপুর মহানগর ৮টি থানার ১৬ জন সভাপতি ও সম্পাদকের মধ্যে ১২ জনসহ মহানগরের ২৯ জন নেতা সই করেছেন। এ বিষয়ে জানতে চাইলে গাজীপুর মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহ্বায়ক মীর হালিমুজ্জামান ননী ও মেট্রো থানা বিএনপির সভাপতি মেহেদী হাসান বলেন, গাজীপুর মহানগরের গুরুত্বপূর্ণ নেতা-কর্মীদের অনুষ্ঠান সম্পর্কে কোনো ধরনের অবহিত করা হয়নি। যার কারণে বিএনপি মহাসচিবের আলোচনা অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার জন্য তাঁরা অনুরোধ করেছেন।

লিখিত আবেদন সূত্রে জানা যায়, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১ জুন (শনিবার) গাজীপুরের চৌরাস্তা এলাকায় সাগর সৈকত কনভেনশন হলে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা আছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। সভাপতিত্ব করার কথা গাজীপুর মহানগর বিএনপি সভাপতি শওকত হোসেন সরকারের। কিন্তু এ উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপির সর্বোচ্চ পর্যায় থেকে তাঁদের জানানো হয়নি। ফলে তাঁরা প্রস্তুতিও নিতে পারেননি। যে কারণে অনুষ্ঠানটি পিছিয়ে দিতে বিএনপির মহাসচিব বরাবর তাঁরা লিখিত আবেদন জানিয়েছেন।

Scroll to Top