জাতীয় পার্টি কোন দলে থাকবে, সিদ্ধান্ত কাল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরা সরকারি দলে থাকবেন, না বিরোধী দলে যাবেন, না কি উভয় দলে থাকবেন, সে বিষয়ে আগামীকাল সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন, দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

তিনি জানান, দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সঙ্গে বৈঠক শেষে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। সকালে, রাজধানীর বনানীতে এরশাদের রাজনৈতিক  কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এ কথা জানান মহাসচিব।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের এই সাবেক প্রতিমন্ত্রী বলেন, ‘আগামীকাল সকাল এগারোটার সময় একটা সভার আয়োজন করেছি আমরা। সভায় আমরা আলোচনা করবো যে, সামনের দিনগুলোতে আমাদের রাজনৈতিক কর্মসূচি ও কর্মকাণ্ড কী হবে বা কীভাবে আমরা রাজনৈতিকভাবে অগ্রসর হবো। সংসদে আমাদের ভূমিকা কী হবে, আমরা বিরোধী দলে থাকবো না সরকারি দলে থাকবো- না কি সরকারি বা বিরোধী উভয় দলে থাকবো। বিগত দিনের ভুলগুলো শুধরে নিয়ে আমাদের অগ্রসর হতে হবে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের সঙ্গে জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নিয়ে ২০টি আসন জাতীয় পার্টি পেয়েছে। এর আগে, দশম জাতীয় সংসদে বিরোধী দলে ছিল জাতীয় পার্টি।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

Scroll to Top